ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

গোপালগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৪ জুলাই ২০২৪  
গোপালগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মানসুর হাওলাদার নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোববার (১৪ জুলাই) শিশুটির বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় মামলাটি করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত পালাতক রয়েছেন।

অভিযুক্ত মানসুর হাওলাদার উনশিয়া গ্রামের জামাল হাওলাদারের ছেলে।

ভুক্তভোগীর পরিবার জানায়, গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে মানসুর হাওলাদার শিশুটিকে একটি কক্ষে বালতি রেখে আসতে বলেন। শিশু ওই কক্ষে গেলে ঘরের দরজা বন্ধ করে দেন মানসুর হাওলাদার। পরে মুখ, চোখ ও হাত বেঁধে শিশুকে ধর্ষণ করেন মানসুর হাওলাদার। তিনি ঘটনাটি কাউকে না বলতে নিষেধ করে শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেন। ভুক্তভোগী বাড়িতে গিয়ে তার মায়ের কাছে পুরো বিষয়টি জানায়।

ভুক্তভোগীর বাবা জানান, তিনি কাজের কারণে ঢাকায় ছিলেন। মেয়ের খবর পেয়ে তিনি গ্রামের বাড়িতে আসেন। লোকলজ্জার ভয়ে বিষয়টি প্রথমে গোপন রাখেন। আরও অসুস্থ হয়ে পড়লে গত বুধবার দুপুরে মেয়েকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। তিনি মানসুর হওলাদারের বিচার ও শাস্তির দাবি জানান।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফিরোজ আলম জানান, ঘটনার পর থেকে আসামি পলাতক। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। নির্যাতিত শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। 

বাদল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়