ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

শ্রাদ্ধ অনুষ্ঠান থেকে বাড়ি ফেরা হলো না ২ নারীর

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১৪ জুলাই ২০২৪  
শ্রাদ্ধ অনুষ্ঠান থেকে বাড়ি ফেরা হলো না ২ নারীর

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় শ্রাদ্ধ অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় নৌকা ডুবে উজ্জ্বলা সরকার ও জলি সরকার নামে দুই নারীর মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার বরখাপন ইউনিয়নের বড়ইউন্দ গ্রামের গোড়াডোবা হাওরে মারা যান তারা।

মারা যাওয়া নারীদের মধ্যে নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার কুলপতাক গ্রামের সুনীল সরকারের স্ত্রী উজ্জ্বলা সরকার (৫৮) ও সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার বিশারা গ্রামের রানা সরকারের স্ত্রী জলি সরকার (৫০)।

ওসি লুৎফুল হক স্থানীয়দের বরাতে জানান, গত শুক্রবার কলমাকান্দা উপজেলার বড়ইউন্দ গ্রামের মোরল বাড়ির গৌর শংকর তালুকদারের শ্রদ্ধা অনুষ্ঠান ছিল। বিভিন্নস্থান থেকে স্বজনেরা ওই অনুষ্ঠানে যোগ দিতে আসেন। আজ রোববার সকালে ৩০-৩৫ জন স্বজন বড়ইউন্দ গ্রাম থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় করে মধ্যনগরে রওনা দেন। গোড়াডোবা হাওরে নৌকাটির তলা ছিদ্র হয়। পরে নৌকাটি তলিয়ে যেতে থাকে। এ সময় ওই পথ দিয়ে যাওয়া অন্য একটি নৌকা এগিয়ে গিয়ে তলিয়ে যাওয়া নৌকার যাত্রীদের উদ্ধারে চেষ্টা চালায়। কয়েকজন ওই নৌকাটিতে ওঠেন। কেউ কেউ সাঁতরে তীরে ওঠেন। কিন্তু উজ্জ্বলা ও জলি ডুবে যাওয়া নৌকার ভেতর থেকে বের হতে পারেননি। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বলা ও জলিকে মৃত ঘোষণা করেন। 

দেলোয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়