ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নড়াইলের লোহাগড়ায় ঢাল-সড়কি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ১৫ জুলাই ২০২৪  
নড়াইলের লোহাগড়ায় ঢাল-সড়কি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

নড়াইলের লোহাগড়া উপজেলার একটি গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন বলে গ্রামবাসীরা জানিয়েছেন। আহতদের উদ্বার করে স্থানীয় ক্লিনিক ও নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (১৫ জুলাই) সকালে লোহাগড়া উপজেলার নলদি ইউপির নালিয়া গ্রামে এ সংঘর্ষ বাঁধে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ (সোমবার) সকালে জমিজমা ও গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে দুটি পক্ষে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় উভয় পক্ষ ঢাল, সড়কি, রামদা ও লাঠিসোটা নিয়ে মারামারিতে অবতীর্ণ হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের  উদ্বার করে স্থানীয় ক্লিনিক ও নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তারা জানায়, নালিয়া গ্রামের রবিন আহমেদ খান ও  শওকত খানের মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা ও গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরেই সকালে দুটি পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। 

নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি হওয়া আহতরা হলেন- রবিন আহমেদ খান গ্রুপের জামশেদ খান, সবুর খান, আকাশ মল্লিক, নান্নু মল্লিক, জরিনা বেগম, সাবিনা বেগম, সোহাগ খান, ইকবাল খান ও খয়বার খান। অন্যদিকে শওকত খান গ্রুপের আহতরা হলেন- ইন্দাদুল খান, আসাদ খান, আজাদ মোল্যা, আহাদ মোল্যা, তানজিলা বেগম ও মুন্নাফ খান।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। তবে এ ব্যাপারে কোনো পক্ষের লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শরিফুল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়