ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ফেনীতে যুবলীগ নেতাকে বহিষ্কার 

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ১৫ জুলাই ২০২৪  
ফেনীতে যুবলীগ নেতাকে বহিষ্কার 

আবুল কালাম সোহেল

ফেনী পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম সোহেলকে সংগঠন থেকে বহিষ্কার করেছে ফেনী জেলা যুবলীগ। সোমবার (১৫ জুলাই) জেলা যুবলীগের দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন পাটোয়ারী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে। 

এর আগে, গত শনিবার গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার ভাটিয়াপাড়া গোলচত্বর বাসস্ট্যান্ড এলাকা থেকে সোহেল ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব-৬। এসময় তাদের কাছ থেকে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ও একটি মাইক্রোবাস জব্দ হয়। 

গ্রেপ্তার আবুল কালাম সোহেল সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁও গ্রামের আবুল বাশারের ছেলে। তিনি পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। তার সঙ্গী নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীপুর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে আব্দুল মতিনকেও (৪২) গ্রেপ্তার করে র‌্যাব।

ফেনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে জেলা যুবলীগ আবুল কালাম সোহেলকে পদ ও সংগঠন থেকে বহিষ্কার করেছে। সংগঠনের পদে থেকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার কোনো সুযোগ নেই। কোনো ব্যক্তি অপরাধের দায়ভার সংগঠন নেবে না। 

র‍্যাব-৬ সূত্র জানায়, একটি মাইক্রোবাসে করে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনির সামনে মাদক বেচাকেনা হবে বলে গোপন সংবাদ আসে। এরপর সেখানে অভিযান চালায় র‍্যাব-৬ এর একটি দল। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাস নিয়ে পালানোর চেষ্টা করে মাদক কারবারিরা। র‍্যাব ধাওয়া করে দুই মাদক কারবারি মো. আবুল কালাম সোহেল ও আব্দুল মতিনকে গ্রেপ্তার করে। পরে মাইক্রোবাস তল্লাশি চালিয়ে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

র‍্যাব-৬ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মাদকদ্রব্য আইনে মামলার পর গ্রেপ্তারকৃতদের কোটালিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জের কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম মুঠোফোনে বলেন, গাঁজাসহ র‍্যাবের হাতে গ্রেপ্তার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়