ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ১৫ জুলাই ২০২৪  
বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধার পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে সাগর মিয়া (১৮) ও নাইমুর রহমান স্বচ্ছ (২০) নামের ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ জুলাই) দুপুরে পলাশবাড়ী উপজেলার এম এ সামাদ কারিগরি স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা অপর আরোহী সামিউল ইসলাম (২১)।

নিহত সাগর মিয়া পলাশবাড়ী উপজেলার গৃধারীপুরের মন্টু মিয়ার ছেলে। নিহত নাইমুর রহমান স্বচ্ছ (২০) উপজেলার দুবলাগাড়ি গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাগর তার দুই বন্ধু সামিউল এবং নাইমুলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে কিশোরগাড়ী ইউনিয়নের দিকে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সাগর মিয়া মারা যান। এসময় স্থানীয়রা গুরুতর আহত অপর দুই আরোহীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাইমুর রহমান স্বচ্ছ মারা যান।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই একজন মারা যায়। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটিকে উদ্ধার করে আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মাসুম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়