ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ট্রেনের ধাক্কায় আহত অজ্ঞাত পরিচয়ের যুবকের মৃত্যু

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ১৫ জুলাই ২০২৪  
ট্রেনের ধাক্কায় আহত অজ্ঞাত পরিচয়ের যুবকের মৃত্যু

অজ্ঞাত পরিচয়ের ওই যুবকের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে

ফেনীতে ট্রেনের ধাক্কায় আহত অজ্ঞাত পরিচয়ের যুবক ছয় দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন। রোববার (১৪ জুলাই) রাতে ফেনী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

গত মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনী দেওয়ানগঞ্জ এলাকায় দুর্ঘটনায় আহত হন তিনি। তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সংজ্ঞাহীন অবস্থায় থাকায় তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

ফেনী রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম থেকে ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন ফেনী অতিক্রম করা সময় দেওয়ানগঞ্জ এলাকার রেললাইনের পাশে যুবককে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। এতে তিনি মাথাসহ শরীরের একাধিক স্থানে আঘাত পান। 

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় রেলওয়ে পুলিশের সদস্যরা তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। ছয় দিন চিকিৎসাধীন থাকলেও তার জ্ঞান ফেরেনি। 

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আসিফ ইকবাল বলেন, তার লাশ মর্গে রাখা আছে। 

ফেনী রেলওয়ে পুলিশের ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, পিবিআই পুলিশের সহায়তায় ওই যুবকের ফিঙ্গার প্রিন্ট নিয়েও পরিচয় শনাক্ত করা যায়নি। পরিচয় না পাওয়া গেলে পৌরসভার মাধ্যমে লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হবে।
 

সাহাব/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়