ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

কুষ্টিয়ায় সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ১৫ জুলাই ২০২৪   আপডেট: ১৭:৫৪, ১৫ জুলাই ২০২৪
কুষ্টিয়ায় সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রীর দ্বিতীয় স্বামীর লোকজনের মারধরে আনারুল ইসলাম আনা (৫০) নামে সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ জুলাই) দুপুরে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে মারা যান তিনি।

এর আগে, গতকাল রোববার রাতে উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে তাকে মারধর করা হয়।

নিহত আনারুল একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বানিয়াপাড়া গ্রামের মৃত নওশের আলীর ছেলে। তিনি এই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

আরো পড়ুন:

নিহতের পারিবার জানায়, এক বছর আগে আনারুল ইসলামের স্ত্রী পাপিয়া খাতুন তার পরকীয়া প্রেমিক একই গ্রামের শাহিনের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন। এরপর থেকেই আনারুলের সঙ্গে শাহিনের পরিবারের দ্বন্দ্ব চলছিলো। গতকাল রোববার রাত ১১টার দিকে বানিয়াপাড়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তায় শাহিনের লোকজনের সঙ্গে আনারুলের কথা কাটাকাটি হয়। এসময় তারা আনারুলকে মারধর করে। পরে স্থানীয়রা লোকজন আনারুলকে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, হাসপাতালে চিকিৎসারত অবস্থায় কয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে এমন খবর পেয়েছি। এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়