ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

যৌন নিপীড়নের অভিযোগে রিকশাচালক কারাগারে

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ১৫ জুলাই ২০২৪  
যৌন নিপীড়নের অভিযোগে রিকশাচালক কারাগারে

রাজশাহীতে কলেজছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে বজলুর রশিদ (৪০) নামের এক রিকশাচালককে গ্রেপ্তার করে সোমবার (১৫ জুলাই) কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল রোববার রাতে জেলার চারঘাট উপজেলার লক্ষীপুর উত্তরপাড়া এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার বজলুর রশিদ একই এলাকার মৃত দেছার প্রামাণিকের ছেলে।

পুলিশ জানায়, একাদশ শ্রেণির এক ছাত্রী গত ১১ জুলাই বিকেলে রাজশাহী মহানগরের কাদিরগঞ্জের একটি কোচিং সেন্টারে প্রাইভেট পড়তে যান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ক্লাস শেষে রিকশায় তিনি বাসায় ফিরছিলেন। কাটাখালী থানার বাইপাস মোসলেমের মোড়ের জোড়পুকুর নামক স্থানে পৌঁছালে রিকশাচালক রিকশাটি নষ্ট হয়েছে বলে দাঁড়িয়ে যান। তখন মুষলধারে বৃষ্টি হচ্ছিলো ও আশপাশ কেউ ছিলেন না। একা পেয়ে রিকশাচালক কলেজ ছাত্রীকে জোর করে পাশের জঙ্গলে নিয়ে মারধর ও যৌন নিপীড়ন করে। 

কলেজ ছাত্রী রিকশাচালককে ফেলে দিয়ে সেখান থেকে পালিয়ে যান। কিছু দূরে এসে তিনি একটি অটোরিকশা দেখতে পান। অটোরিকশাটি থামিয়ে চালক ও যাত্রীদের তিনি ঘটনাটি বলেন। পরে কলেজছাত্রী তাদের সহযোগিতায় বাড়ি ফেরেন। এ ঘটনায় ছাত্রীর বাবা নাম না জানা ব্যক্তির বিরুদ্ধে কাটাখালী থানায় মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বজলুর রশিদকে গ্রেপ্তার করে কাটাখালী পুলিশ।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি কলেজছাত্রীকে যৌন নিপীড়নের কথা স্বীকার করেছেন। এর আগেও তিনি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কেয়া/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়