ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

কোটা আন্দোলন

‘অরাজক পরিস্থিতি রুখে দিতে মুক্তিযোদ্ধা বাবাদের মতো যুদ্ধ করবো’

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ১৬ জুলাই ২০২৪  
‘অরাজক পরিস্থিতি রুখে দিতে মুক্তিযোদ্ধা বাবাদের মতো যুদ্ধ করবো’

কোটা আন্দোলনের নামে জাতীয় পতাকা অবমাননা ও প্রধানমন্ত্রীর বক্তব্যের মিথ্যাচারের বিরুদ্ধে কটুক্তিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানেরা। এ সময় কোটা আন্দোলনের নামে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা করলে মুক্তিযোদ্ধা বাবাদের ন্যায় সন্তানরাও এই অপচেষ্টা রুখে দিতে নতুন করে যুদ্ধে নেমে পরবে বলে হুঁশিয়ারি দেন তারা।

বুধবার (১৬ জুলাই) দুপুরে রংপুর জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ দাবি ও হুঁশিয়ারি দেন জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি তৌহিদুল ইসলাম। 

সংবাদ সম্মেলনে বলা হয়, কোটা আন্দোলনের নামে বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে মিথ্যাচার করছে এক শ্রেণীর কুচক্রীয় মহল। তাদের পাতানো ফাঁদে পা দিয়েছে মেধাবী শিক্ষার্থীরা। দেশে যেভাবে মুক্তিযোদ্ধাদের তালিকা করা হয়েছে ঠিক সেভাবে রাজাকারদেরও তালিকা করার দাবি জানান তারা। একইসঙ্গে ছাত্র আন্দোলনের নামে কোন আন্দোলনে ‘রাজাকার’ বলে স্লোগান দিয়ে স্বাধীন ভূ-খণ্ডে মুক্তিযোদ্ধাদের অবমাননা করার চেষ্টা করলে তার দাঁতভাঙা জবাব দিতে রংপুরের মুক্তিযোদ্ধা সন্তানেরা মাঠে থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। 

সংবাদ সম্মেলন শেষে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও অন্য সহযোগী সংগঠনের ব্যানারে একটি বিক্ষোভ সমাবেশ করেন তারা। এতে জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জেলা পরিষদ চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন বাবলুসহ বিভিন্ন ইউনিটের মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

আমিরুল//


সর্বশেষ

পাঠকপ্রিয়