ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মাদারীপুরে ১৮ লাখ টাকা ছিনতাই সাজানো ঘটনা, গ্রেপ্তার ৩

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৮, ১৬ জুলাই ২০২৪  
মাদারীপুরে ১৮ লাখ টাকা ছিনতাই সাজানো ঘটনা, গ্রেপ্তার ৩

মাদারীপুরে আল-আমিন সরদার (২৩) নামে এক বিকাশকর্মীর ১৮ লাখ টাকা ছিনতাই- একটি সাজানো ঘটনা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, আল-আমিনের পরিকল্পনায় নিজের ভায়রা রনি বেপারি (২৪) কে দিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই করা হয়। এসময় পরিকল্পনা মতই আল-আমিনকে কুপিয়ে আহত করে ছিনতাই করা হয়। 

এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে মাদারীপুর পুলিশ। এসময় তাদের থেকে দুটি মোটর সাইকেল ও নগদ ১৪ লাখ ৫৭ হাজার ৫শ টাকা জব্দ করা হয়েছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে প্রেস ব্রিফিংয়ে মাদারীপুর পুলিশ সুপার মো. শফিউর রহমান এ তথ্য জানান। 

তিনি জানান, গত ৭ জুলাই এ বিকাশকর্মী পূর্বপরিকল্পনা মতে আরেক বিকাশকর্মীকে নিয়ে মাদারীপুর সদর উপজেলায় কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ দুধখালী এলাকায় যাওয়ার সময় দুটি মোটরসাইকেলে চারজন এসে গতিরোধ করে এবং আল-আমিনকে কুপিয়ে বিকাশের ১৮ লাখ টাকা ছিনতাই করে। আহত অবস্থায় আল-আমিনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে পুলিশ, সিআইডি ও ডিবি পুলিশ যৌথভাবে ঘটনার তদন্ত শুরু করেন। তদন্তে আল-আমিনের সম্পৃক্ততা পায়। তারই সূত্র ধরে সদর উপজেলার কুলপদ্বি গ্রামের হযরত আলী সরদারের ছেলে আল-আমিন সরদার (২৩), কালকিনি উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সালাম সরদারের ছেলে নুরুল করিম (২৫) এবং একই উপজেলার এনায়েতনগর গ্রামের আলমাছ সরদারের ছেলে মো. সাইমুন সরদার (১৯) কে আটক করা হয়। তাদের থেকে দুটি মোটরসাইকেল ও নগদ ১৪ লাখ ৫৭ হাজার ৫শ টাকা, একটি হেলমেট, একটি আইফোন ও একটি টি-শার্ট জব্দ করা হয়। আটককৃতদের আদালতে হস্তান্তর করা হয়েছে। 

বেলাল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়