ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

বান্দরবানে রিসোর্টের মালিককে অপহরণ

বান্দরবান প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১৭ জুলাই ২০২৪   আপডেট: ০৯:১৫, ১৭ জুলাই ২০২৪
বান্দরবানে রিসোর্টের মালিককে অপহরণ

বান্দরবানের সুয়ালক এলাকার একটি রিসোর্টের মালিককে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে অপহরণকারী কারা ছিলো সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে একটি সশস্ত্র গ্রুপ সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৫নং ওয়ার্ড গনেশপাড়া এলাকার ইকো ভ্যালি রিসোর্টের মালিক মংটিং মার্মাকে (৩৮) অপহরণ করে নিয়ে যায়।

মংটিং মার্মা সুয়ালক ইউনিয়নে আমতলী হেডম্যানপাড়ার মংথোয়াইচিং মার্মার ছেলে। 

মংটিং মার্মার বাবা মংথোয়াইচিং মার্মা জানান, সন্ধ্যার পরে বাড়ি থেকে তার নতুন রিসোর্ট ‘ইকো ভ্যালি’র দিকে যাওয়ার সময় একদল অস্ত্রধারী তাকে অপহরণ করে নিয়ে যায়। বর্তমানে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। অপহরণকারীরা কে বা কারা জানতে পারিনি, তবে তারা সবাই পাহাড়ি জনগোষ্ঠীর চেহারার বলে জেনেছি। 

সুয়ালক ইউনিয়নের চেয়ারম্যান উক্যনু মারমা জানান, সন্ধ্যায় অস্ত্রধারীরা ৪ জন ওই রিসোর্টে হানা দেয়। পরে মালিককে অপহরণ করে রিসোর্টের পাশের পাহাড়ি ঝিড়ি দিয়ে নিয়ে যায়। 

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, এমন কোনো ঘটনা আমার জানা নেই। সাংবাদিকদের মাধ্যমে জানতে পারলাম। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। 

এ ঘটনায় বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) হোসাইন মো. রায়হান কাজেমী বলেন, অপহরণের ঘটনা আমি শুনেছি। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেননি। তারপরও পুলিশ এ ব্যাপারে খোঁজ নিচ্ছে।

চাইমং/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়