ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভে হামলা, আহত ২০

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ১৭ জুলাই ২০২৪   আপডেট: ১৩:৪৭, ১৭ জুলাই ২০২৪
ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভে হামলা, আহত ২০

ফেনীতে সাধারণ শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিলে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় এক পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

বুধবার (১৭ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে শহরের ট্রাংক রোডের শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকে আন্দোলনকারী শিক্ষার্থীরা শহরে প্রবেশ করতে থাকে। শহরের ট্রাংক রোড এলাকায় শিক্ষার্থীদের বাধা দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা এ সময় আন্দোলনকারীদের ব্যাগ তল্লাশি করে। এমনকি অনেককে মারধর করে ফেনী সরকারি কলেজের ভেতরে নিয়ে যেতে দেখা যায়। 

পরে বেলা ১১টা ১৫ মিনিটের দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা সমবেত হয়ে শহরের বড় মসজিদ এলাকা থেকে ট্রাংক রোডের দিকে আসার পথে ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া দিলে আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। 

এ সময় কামরান নামে এক শিক্ষার্থী বলেন, আমরা সাধারণ শিক্ষার্থীরা সকাল থেকে শান্তিপূর্ণ কর্মসূচি পালনের উদ্দেশ্যে শহরে আসি। ছাত্রলীগের নেতাকর্মীরা পথে পথে আমাদের বাধা দিচ্ছে ও মারধর করছে। প্রতিবাদ মিছিল নিয়ে দোয়েল চত্বর এলাকায় পৌঁছালে তারা অতর্কিতভাবে আমাদের দিকে ইটপাটকেল ছুড়েছে এবং যাকে সামনে পেয়েছে তাকেই লাঠিপেটা করেচে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন। 

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শাহাদাৎ হোসেন বলেন, কে কার ওপর কি জন্য আক্রমণ করেছে আমরা এখনো স্পষ্ট না। এ বিষয়ে গোয়েন্দা তথ্য সংগ্রহ করছি। আশপাশে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাহাব/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়