ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মাদারীপুরে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ১৭ জুলাই ২০২৪  
মাদারীপুরে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ 

মাদারীপুরে কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। এসময় অন্তত পাঁচ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। বুধবার (১৭ জুলাই) সকালে উপজেলার মোস্তাফাপুর এলাকার ঢাকা- বরিশাল মহাসড়কে হামলাটি হয়। 

কোটা আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, সরকারি চাকরিতে কোটা পুনর্বহালের রায় বাতিল এবং কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এ সময় তারা কোটা সংস্কারে বিভিন্ন স্লোগান দিতে শুরু করেন। বিক্ষোভ মিছিল শুরুর আগ মুহূর্তে লাঠি নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের বাধা উপেক্ষা করে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে কোটা আন্দোলনকারী ৫ শিক্ষার্থী আহত হন। 

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাইজিদ হাওলাদার বলেন, ছাত্রদল-শিবিরের কিছু ছেলে বিশৃঙ্খলা সৃষ্টি করতে আসে। পুলিশকে সঙ্গে নিয়ে ছাত্রলীগ ও স্থানীয় লোকজন তাদের সরিয়ে দিয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, কিছু শিক্ষার্থী ঢাকা-বরিশাল মহাসড়ককে অবস্থান করেছিলো। আমরা তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দিয়েছি।

ঘটনাপ্রবাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়