ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নড়াইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ১৮ জুলাই ২০২৪   আপডেট: ১০:০৪, ১৮ জুলাই ২০২৪
নড়াইলে দুই মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

ফাইল ফটো

নড়াইলের লোহাগড়ায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে শুভ শেখ (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায়  আহত হয়েছেন আরও চারজন।

বুধবার (১৭ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা-কালনা-যশোর মহাসড়কের রামপুর এলাকার নিরিবিলি পিকনিক স্পটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শুভ শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামের ইমরান শেখের ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামের লিফটন ফকিরের ছেলে রাব্বি ফকির (২০) একই গ্রামের ইমরান শেখের ছেলে শুভ শেখ (২০) ও শাহাজান শেখের ছেলে আজিম শেখ (২০) মোটরসাইকেল যোগে লোহাগড়া বাজার থেকে ধোপাদহ গ্রামে ফিরছিলেন। অপরদিকে ঝিনাইদহ জেলার শেখপাড়া এলাকার মো. কামাল (৪৫) তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে নড়াইলের দিকে যাচ্ছিলেন। লোহাগড়ার রামপুর এলাকার নিরিবিলি পিকনিক স্পটের সামনে এলে দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। 

পরে স্থানীয় লোকজন দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় আহত শুভ শেখকে কর্তব্যরত চিকিৎসক মারুফা তাসমিন মৃত ঘোষণা করেন। আহত রাব্বি ফকিরকে রাতেই উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে ও আজিম শেখকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও আহত কামাল মিয়া ও তার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও চারজন আহত হয়েছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শরিফুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়