ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

পটুয়াখালী থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ১৮ জুলাই ২০২৪   আপডেট: ১১:৪৭, ১৮ জুলাই ২০২৪
পটুয়াখালী থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

কোটাবিরোধীদের কম্পিলিট শাটডাউন কর্মসূচির কারণে পটুয়াখালীতে বন্ধ রয়েছে দূর পাল্লার বাস চলাচল। 

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে জেলার অধিকাংস বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যায়নি ঢাকাসহ দূরপাল্লার বাস। অধিকাংশ স্ট্যান্ডগুলোতে সারিবদ্ধ করে রাখা হয়েছে বাস। 

তবে পুলিশি নিরাপত্তায় জেলার কলাপাড়া, গলাচিপা, বাউফল ও মির্জাগঞ্জসহ সকল অভ্যন্তরীণ বাস চলছে। এছাড়াও সড়ক-মহাসড়কে স্বাভাবিক রয়েছে মোটরসাইকেল, অটোরিকশাসহ অন্যান্য যানবাহন চলাচল।

কলাপাড়া বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা সোহান হোসেন জানান, ঢাকা যাওয়ার জন্য সকাল সাড়ে আটটার দিকে এখানে এসেছি। কিন্তু এখানে এসে শুনলাম ঢাকার কোনো বাস ছেড়ে যাবেনা। পরে বরিশালের গাড়িতে উঠেছি। অনেক জরুরি কাজ থাকায় ঝুঁকি জেনেও যেতে হচ্ছে। 

পটুয়াখালী পৌর বাসস্ট্যান্ডে সোলায়মান নামে এক যাত্রী জানান, আমার বাবা ঢাকায় রয়েছেন। সে অসুস্থ, তাই ঢাকায় যাওয়ার জন্য এখানে এসেছি। এখান থেকে ঢাকার কোনো বাস ছাড়েনি। অনেকক্ষণ দাঁড়িয়ে ছিলাম কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে কোনো বাস আসে কিনা এজন্য। দুই ঘণ্টায়ও না পেয়ে এখন মোটরসাইকেলযোগে বরিশাল যাচ্ছি।

পটুয়াখালী সদর থানার ওসি মো. জসিম জানান, যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে শহর এবং মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বাড়তি পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়া মাঠে সাদা পোশাকের আইনশৃংখলা বাহিনীর সদস্যরাও কাজ করছে।

ইমরান/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়