ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

রাজশাহীতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ, আহত ৫

রাজশাহী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ১৮ জুলাই ২০২৪  
রাজশাহীতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ, আহত ৫

রাজশাহীতে কোটা সংস্কার আন্দোলনে থাকা শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন। তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শাটডাউনের সমর্থনে শিক্ষার্থীরা সাহেববাজার জিরোপয়েন্টে জড়ো হতে থাকলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

হাসপাতাল পুলিশ বক্স সূত্রে জানা গেছে, আহত ৫ জনের মধ্যে একজন নগরীর শাহমখদুম কলেজের ছাত্র। তার ঘাড়ে চাপাতির কোপ লেগেছে। শহরের সাহেববাজার এলাকায় সংঘর্ষের সময় আহত হন তিনি। আহতদের মধ্যে স্থানীয় এক ব্যবসায়ীও রয়েছেন। এছাড়াও শহরের ভুবনমোহন পার্ক এলাকায় শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষে ছাত্রলীগের এক কর্মী আহত হয়েছেন। রাণীবাজারে আহত হয়েছেন এক যুবলীগকর্মী। এছাড়া মিয়াপাড়া এলাকায় সংঘর্ষ চলাকালে এক পথচারী আহত হয়েছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১০টার দিকে কোটা সংস্কার আন্দোলনকারীরা সাহেববাজার জিরোপয়েন্টে জড়ো হয়। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। 

তবে এসব হামলার বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির। 

তিনি বলেন, সংঘর্ষ হয়েছে এমন কোনো খবর আমি জানি না। আমরা কাউকে আটক করিনি। আহত কয়জন সেটাও বলতে পারব না। তবে আমি খোঁজ নিয়ে দেখছি।

কেয়া/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়