ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

পটুয়াখালী থেকে চলছে ঢাকাগামী বাস

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ২৪ জুলাই ২০২৪   আপডেট: ১৪:১৪, ২৪ জুলাই ২০২৪
পটুয়াখালী থেকে চলছে ঢাকাগামী বাস

ফাইল ফটো

পটুয়াখালী থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু হয়েছে। বুধবার (২৪ জুলাই) সকালে জেলার সব বাসস্ট্যান্ড থেকে স্বল্প পরিসরে বাস চলাচল শুরু হয়। এছাড়া, অভ্যন্তরীণ রুটে বাস, অটোরিকশা ও অন্যান্য যানবাহন স্বাভাবিকভাবে চলছে।

এদিকে, পটুয়াখালীতে কারফিউ শিথিল করায় স্বাভাবিক হতে শুরু করেছে জীবনযাত্রা। সকাল থেকে খুলেছে দোকানপাট, হাট-বাজারে বেড়েছে মানুষের ভিড়। তবে এখনও জেলায় ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা স্বাভাবিক হয়নি।

কলাপাড়া শ্যামলী বাস কাউন্টারের ইনচার্জ মহাসীন পারভেজ বলেন, সকাল থেকে ঢাকাগামী সাকুরা, নাবিলা, গ্রীনলাইন, এনা ও শ্যামলীসহ বেশ কিছু বাস ছেড়ে গেছে। তবে ছাত্রীর সংখ্যা তুলনামূলক কম।

সোহাইব মিয়া নামের এক যাত্রী বলেন, আমি ঢাকাতেই থাকি। বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় আটকা পড়েছিলাম। আজ বাস চলাচল শুরু করায় ঢাকা ফিরে যাচ্ছি।

ভ্যান চালক হোসেন শিকদার বলেন, কারফিউ চলাকালীন সময় রিকশা চালিয়েছি। তবে সে সময় সড়কে মানুষজন ছিল না। আজ কারফিউ শিথিল করার পর লোকজনের আনোগোনা বেড়েছে। এছাড়া সব দোকানপাটও খুলেছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল ইসলাম বলেন, কলাপাড়ায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল করা হয়েছে। তবে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে সেনাবাহিনী ও পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

ইমরান/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়