ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

পুলিশ সদস্যকে কামড়ে দেওয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ২৫ জুলাই ২০২৪   আপডেট: ২১:০৪, ২৫ জুলাই ২০২৪
পুলিশ সদস্যকে কামড়ে দেওয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

মহিলা ভাইস চেয়ারম্যান শেখ হাবিবা

এক নারী কনস্টেবলের হাত কামড়ে দেওয়া এবং অপর এক নারী কনস্টেবলকে মারধরের অভিযোগে রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেখ হাবিবাকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকালে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেপ্তার করে মোহনপুর থানা-পুলিশ। এরপর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে দুপুরে শান্তনা মহান্ত (২৪) নামের ভুক্তভোগী নারী কনস্টেবল বাদী হয়ে হাবিবার বিরুদ্ধে থানায় মামলা করেন। গত সোমবার (২২ জুলাই) রাতে মোহনপুর উপজেলা সদরে হাবিবা তার বাঁ হাতে কামড় দেন বলে অভিযোগ করেন। আর সাথী রানী শীল (২৫) নামের আরেক কনস্টেবলের চুল ধরে মারধর করেন মহিলা ভাইস চেয়ারম্যান। এ ঘটনার পর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নেন শান্তনা। প্রাথমিক চিকিৎসা নেন সাথী রানী শীল। এ দুই কনস্টেবল মোহনপুর থানায় কর্মরত।

রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কে এম এরশাদ মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুরে তার বিরুদ্ধে থানায় মামলা হয়। এরপর বিকালে তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসা শেষে অসুস্থ কনস্টেবল সাথী রানী শীলকে নিয়ে বাসায় ফিরছিলেন শান্তনা। এ সময় মোহনপুর বাজারে ভাইস চেয়ারম্যান হাবিবার সঙ্গে তাদের দেখা হয়। ইনজেকশন দেওয়ার কারণে সাথী রানীর হাতে ক্যানোলা ছিলো। হাবিবা জিজ্ঞাসা করেন, সাথী রানী শীলের হাতে কী হয়েছে। তারা দু-একটি কথা বলে সেখান থেকে চলে আসতে চাইলে শেখ হাবিবা অশ্লীল ভাষায় গালাগলি শুরু করেন। এ সময় হাবিবা তাদের বলেন, মোহনপুর থানায় চাকরি করতে হলে তার কথামতো চলতে হবে। তিনি দুই পুলিশ কনস্টেবলকে ‘তুই’ বলে সম্বোধন করেন। একপর্যায়ে হাবিবা তাদের দুজনকে লাথি মারেন। চুল ধরে টানাটানি শুরু করেন। তার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে শান্তনার হাতের কবজিতে কামড় দেন শেখ হাবিবা।
 

কেয়া/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়