ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নরসিংদীতে আরও এক জঙ্গি গ্রেপ্তার, ৪৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার 

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ২৬ জুলাই ২০২৪   আপডেট: ১২:৪৩, ২৬ জুলাই ২০২৪
নরসিংদীতে আরও এক জঙ্গি গ্রেপ্তার, ৪৫টি আগ্নেয়াস্ত্র উদ্ধার 

নরসিংদী জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া জুয়েল ভূইয়া (২৬) নামে আনসারউল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। উদ্ধার করা হয়েছে ৪৮টি আগ্নেয়াস্ত্র, এক হাজার ৯১ রাউন্ড গুলি, বিপুল পরিমাণ গুলির খোসা, ম্যাগাজিন ও হাতকড়া। 

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান। 

পুলিশ সুপার বলেন, গত ১৯ জুলাই শুক্রবার কোটা আন্দোলনকারীদের ছদ্মবেশে কিছু দুষ্কৃতিকারী ও নাশকতাকারী পরিকল্পিতভাবে নরসিংদী জেলা কারাগারে হামলা চালায়, লুটপাট-ভাঙচুর করে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। পরবর্তীতে জেল ভেঙে ৮২৬ জন কারাবন্দিকে মুক্ত করে দেয়। এর মধ্যে আনসারউল্লাহ বাংলা টিমের ৭ জনসহ জেএমবির দুইজন নারী জঙ্গিও রয়েছেন। এসময় অস্ত্রের সাথে ৭০০০ রাউন্ড গুলিও নিয়ে যায় তারা। এরমধ্যে ৪ জন জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। জঙ্গি জুয়েলকে নরসিংদী জেলা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। সর্বমোট ৪শ'র বেশি আসামির আত্মসমর্পণ ও গ্রেপ্তারের মাধ্যমে  নরসিংদী জেলা পুলিশের তত্ত্বাবধানে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, এছাড়াও নরসিংদীর বিভিন্ন সরকারি স্থাপনা ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগের ঘটনায় দায়েরকৃত মামলার অনেক আসামি গ্রেপ্তার হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে এবং  যারা সরকারি স্থাপনা ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে তারা কখনোই ছাত্র না। তারা দুষ্কৃতিকারী, তাদের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে।

হৃদয়/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়