ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কাপাসিয়ায় নদে ডুবে দুই কিশোরের মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ২৭ জুলাই ২০২৪   আপডেট: ১০:১৩, ২৭ জুলাই ২০২৪
কাপাসিয়ায় নদে ডুবে দুই কিশোরের মৃত্যু

গাজীপুরের কাপাসিয়ায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) দুপুরে সনমানিয়া সেতু এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজের প্রায় ছয় ঘণ্টা পর কাপাসিয়া ফায়ার সার্ভিস ও টঙ্গি ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশী অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করেন।

মারা যাওয়া কিশোররা হলো- সনমানিয়া ইউনিয়নের সনমানিয়া গ্ৰামের আলতাফ হোসেন ছেলে ফাহাদ হোসেন (১৭) ও একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (১৮)। ফাহাদ স্থানীয় বর্ণমালা স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ও তরিকুল গাজীপুর সদরের একটি মোটর গ্যারেজে মেকানিকের কাজ করত।

শনিবার (২৭ জুলাই) সকালে কাপাসিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ওয়্যার হাউস ইন্সপেক্টর মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুর সাড়ে ১২টার দিকে পানিতে ডুবে দুই কিশোর নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া যায়। তাৎক্ষণিক টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সংবাদ পাঠানো হয়। কাপাসিয়া, টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডুবুরি দল প্রায় ছয় ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করেন। 

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ১০টার দিকে আট বন্ধু মিলে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। সনমানিয়া সেতু এলাকায় বানার ও ব্রহ্মপুত্র দুই নদের মোহনায় স্রোতের সঙ্গে তারা দুইজন ভেসে যেতে থাকে। এক সময় তারা পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে তাদের কোনো সন্ধান না পেয়ে কাপাসিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খবর দেয়। ফায়ার সার্ভিসের সদস্যরা সন্ধ্যা ছয়টার দিকে দুইজনের মরদেহ উদ্ধার করেন। 

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, পানিতে ডুবে দুইজনের মৃত্যু সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়াও এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

রফিক/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়