ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নেত্রকোণায় নাশকতার মামলায় ২০ জন কারাগারে 

নেত্রকোণা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২৭ জুলাই ২০২৪  
নেত্রকোণায় নাশকতার মামলায় ২০ জন কারাগারে 

নেত্রকোণায় বৈষম্যবিরোধী কোটা সংস্কার আন্দোলন চলাকালীন সংঘর্ষসহ নাশকতার ঘটনায় দায়ের করা ৪ মামলায় আদালত ২০ জনকে কারাগারে পাঠিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৭ জুলাই) জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ৫ দিনে ৪ নাশকতার মামলায় জেলার বিভিন্ন স্থান থেকে ২০ জনকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এই ২০ জনের মধ্যে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান দুদুসহ বিএনপি, জামায়াতের নেতাকর্মীরা রয়েছেন। গত ৫ দিনে বিভিন্ন সময়ে জেলার সদর মডেল থানা, মদন, মোহনগঞ্জ থানায় পুলিশের দায়ের করা এসব মামলায় ৯০৬ জনকে আসামি করা হয়েছে।

তিনি বলেন, এর মধ্যে মদনে ২ মামলায় ১০৬ জনের নাম উল্লেখসহ ৪২০ জন অজ্ঞাত পরিচয়ে, সদর মডেল থানায় ১২০ জন অজ্ঞাত পরিচয়ে এবং মোহনগঞ্জ থানায় ৩৬ জনের নামউল্লেখসহ ২২০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে মদনে কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশ ও ছাত্রলীগের ত্রিমুখি সংঘর্ষে ১৩ পুলিশসহ শতাধিক আহত হন। এর মধ্যে গুরুতর আহত পুলিশ কনস্টেবল আজিজুল ইসলামসহ ৫ জনকে পাঠানো হয় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

অন্যদিকে একই দিন সকালে মোহনগঞ্জের রেলস্টেশন এলাকায় কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগ ও পুলিশের হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় অন্তত ১০ জন আহত হন।

দেলোয়ার/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়