ঢাকা     রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩১ ১৪৩১

ঘর থেকে ২ শিশু কন্যা, স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ২৮ জুলাই ২০২৪  
ঘর থেকে ২ শিশু কন্যা, স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুই শিশু কন্যা, স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২৮ জুলাই) সকালে পৌর এলাকার বিজয়পাড়ার নিজের বসতঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন, সোহাগ মিয়া (৩৩), তার স্ত্রী জান্নাত বেগম (২৫), তাদের মেয়ে ফাহিমা আক্তার (৪) ও সাদিয়া আক্তার (২)। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম সকাল ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

পারিবারিক সূত্র জানায়, নবীনগর পৌর এলাকার বিজয়পাড়ার আমির মিয়ার ছেলে ও নবীনগর বাজারের কাপড় ব্যবসায়ী সোহাগ মিয়া স্ত্রী ও দুই কন্যা সন্তান নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন। শনিবার (২৭ জুলাই) সন্ধ্যায় ব্যবসায়িক কাজ শেষে স্ত্রী জান্নাতকে নিয়ে রেস্টুরেন্টে খাবার খেয়ে বাসায় ফেরেন। রাতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে তারা ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন তাদের ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙে ঘরে ঢুকে সবার লাশ দেখতে পায়। সোহাগ ও এক কন্যার লাশ ঘরের তীরের কাঠে ঝুলছিল। স্ত্রী জান্নাতের ও অপর কন্যার লাশ খাটে পড়ে ছিল।

পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, পুলিশের প্রাথমিক ধারণা পারিবারিক কলহের জের ধরে সোহাগ মিয়া স্ত্রী ও দুই কন্যাকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন।

নিহত সোহাগ মিয়ার বড় বোন ইয়াসমিন বলেন, ‘আমার ভাইয়ের পাঁচ লাখ টাকা ঋণ ছিল কিন্তু টাকার জন্য কেউ তাকে চাপ দেয়নি। তাও কেন যে এমন করল আমরা জানি না।’ তবে তিনি জানান, পরিবার নিয়ে সোহাগ হতাশাগ্রস্ত ছিলেন।
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়