ঢাকা     সোমবার   ০৯ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৫ ১৪৩১

এখনও কান্না থামেনি নিহত রিয়াজের মায়ের

কেরানীগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ৪ আগস্ট ২০২৪   আপডেট: ০৯:৪৮, ৪ আগস্ট ২০২৪
এখনও কান্না থামেনি নিহত রিয়াজের মায়ের

রিয়াজ হোসেন। ফাইল ফটো

১৯ জুলাই বিকেলে কোটা আন্দোলনে যোগ দিতে মোহাম্মদপুর যাচ্ছিলেন রিয়াজ হোসেন। পথিমধ্যে সংঘর্ষ শুরু হলে গুলিবিদ্ধ হন তিনি। স্থানীয়রা রিয়াজকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে সরকারি কোনও হাসপাতালে রেফার্ড করেন। পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। তবে স্বজনেরা তার মরদেহ খুঁজে পান পরদিন দুপুরে।

রোববার (৪ আগস্ট) রিয়াজের বাড়িতে যান এই প্রতিবেদক। এ সময় রিয়াজের মা শেফালী বেগমের আহাজারিতে ভারী হয়ে উঠে আকাশ বাতাস। শোক-বিলাপে বারবার মূর্ছা যাচ্ছিলেন তিনি।

রিয়াজ হোসেন কেরানীগঞ্জ উপজেলার তারানগর ইউনিয়নের ছোট ভাওয়াল গ্রামের আসাব উদ্দিনের তিন ছেলের মধ্যে সবার ছোট। রিয়াজ সরকারি ইস্পাহানী ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষে ছাত্র ছিলেন। পড়াশোনার পাশাপাশি একটি কুরিয়ার সার্ভিস কোম্পানিতে চাকরি করে সংসারে সাহায্য করতেন তিনি।

শেফালী বেগম অভিযোগ করে বলেন, ‘ছেলের মৃত্যুর ১৬ দিন পার হলেও এখনও কেউ আমাদের খোঁজ নিতে আসেনি। দেশের মানুষের কাছে একটাই আবেদন, সবাই আমার রিয়াজের জন্য দোয়া করবেন।’

রিয়াজের বাবা আসাব উদ্দিন বলেন, ‘আমার ছেলে কোনও দল করত না। আমার ছেলেকে কেন এভাবে মরতে হল? আমি আমার ছেলে হত্যার বিচার চাই।’

শিপন/কেআই

ঘটনাপ্রবাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়