ঢাকা     সোমবার   ০৯ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৫ ১৪৩১

নরসিংদীতে আ.লীগ নেতাকর্মী মাঠে, ঢাকা-সিলেট মহাসড়কে বন্ধ যান চলাচল

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ৪ আগস্ট ২০২৪   আপডেট: ১২:১০, ৪ আগস্ট ২০২৪
নরসিংদীতে আ.লীগ নেতাকর্মী মাঠে, ঢাকা-সিলেট মহাসড়কে বন্ধ যান চলাচল

নরসিংদীতে সকাল থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মাঠে নেমেছে। তবে দেখা যায়নি আন্দোলনকারী শিক্ষার্থীদের। অন্যদিকে সকাল থেকেই বন্ধ রয়েছে ঢাকা-সিলেট মহাসড়কে দূরপাল্লার যান চলাচল।  

রোববার (৪ আগস্ট) সকাল ১০ টার পর থেকে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী শহরের আরশিনগর, আওয়ামী লীগ অফিস, জেলখানা মোড়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কিছু সংখ্যক নেতাকর্মীদের অবস্থান করতে দেখা যায়। 

অন্যদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কোনো শিক্ষার্থীকে সকাল থেকে  মাঠে বা কোনো জায়গায় আন্দোলনে বা বিক্ষোভ কর্মসূচি পালন করতে দেখা যায়নি। আইনশৃঙ্খলা বাহিনীর কোনো তৎপরতাও রাস্তা-ঘাটে, গুরুত্বপূর্ণ মোড়গুলোতে দেখা যায়নি।

তবে সকাল থেকেই নরসিংদী দূর-পাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। বাসকাউন্টারগুলো একেবারেই বন্ধ। এবং নরসিংদীর সবচেয়ে ব্যস্ততম ঢাকা-সিলেট মহাসড়কে ছোটখাটো যান চলাচল ব্যতিত কোনো বড় বাস দেখা যায়নি। তবে স্বাভাবিক দিনের মতো রাস্তাঘাটে মানুষের চলাচল রয়েছে। 

নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসিবুল হাসান মিন্টু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের কল্যাণের স্বার্থে আমরা সবটুকু করবো। সরকারি স্থাপনা ভাঙচুর ও অগ্নিসংযোগ করে যারা ক্ষয়ক্ষতি করে তারা কখনোই ছাত্র না। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আমরা মাঠে আছি। সারাদিন আমরা মাঠে থাকবো।

হৃদয়/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়