ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

নাটোরে পলকের বাসায় ভাঙচুর, এমপি শিমুলের বাড়িতে অগ্নিসংযোগ

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ৬ আগস্ট ২০২৪   আপডেট: ১০:২৩, ৬ আগস্ট ২০২৪
নাটোরে পলকের বাসায় ভাঙচুর, এমপি শিমুলের বাড়িতে অগ্নিসংযোগ

নাটোরের সিংড়ায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের বাসায় ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। এ সময় ওই বাসা থেকে মালামাল লুট করা হয়। 

সোমবার (৫ আগস্ট) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় সিংড়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসের বাসাও ভাঙচুর করা হয়।

স্থানীয়রা জানায়, বিকেলে বিক্ষুব্ধ জনতা পলকের বাসার সামনে একটি মোটরসাইকেলে আগুন দেয়। এছাড়া শহরের বিভিন্ন জায়গায় পলকের ছবি সম্বলিত সাইনবোর্ডও ভাঙচুর করে তারা। এছাড়া, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলামের বাসা, যুগ্ম-সম্পাদক রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক তহিদুল ইসলামের বাসা ও কার্যালয় ভাঙচুর করে জনতা।

অন্যদিকে নাটোরে সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুলের বাসভবন জান্নাতি প্যালেসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। 

সোমবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের কান্দিভিটুয়া এলাকায় এ আগুন দেওয়া হয়। এ ছাড়া শহরের একই এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দেওয়া হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, শহরের কান্দিভিটুয়া এলাকায় নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ডুপ্লেক্স বাড়ির ভিতরে থাকা গাড়িসহ সকল আসবাপত্র জ্বলছে। এসময় হাজার হাজার উৎসুক জনতা জান্নাতি প্যালেসের সামনে ভিড় করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে সড়কে নেমে আসেন সাধারণ মানুষ। অনেকে পরিবার নিয়ে রাস্তায় বেরিয়ে মিছিল করেন। সড়কে সড়কে হাজার হাজার মানুষ পরিবার নিয়ে মিছিলে নামতে দেখা যায়। এসময় বিক্ষুব্ধ জনতা এমপি শিমুলের ছবি, ব্যানার, তোরণ ভাঙচুর ও ইটপাটকেল নিক্ষেপ করেন।

আরিফুল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়