ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

এমপি শিমুলের পুড়ে যাওয়া বাড়ি থেকে ৪ মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ৬ আগস্ট ২০২৪  
এমপি শিমুলের পুড়ে যাওয়া বাড়ি থেকে ৪ মরদেহ উদ্ধার

নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুলের পুড়ে যাওয়া বাড়ি থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (৬ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে শহরের কান্দিভিটুয়া মহল্লার জান্নাতি প্যালেস নামের ওই বাড়ির বিভিন্ন তলা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, তারা এ ব্যাপারে বিস্তারিত কিছু জানেন না। খোঁজ নেওয়ার চেষ্টা করছেন।

নিহতরা হলেন— শহরের তালতলা হাফরাস্তা এলাকার মো. বকুলের ছেলে এইচএসসি পরীক্ষার্থী সিয়াম, নাটোর সিটি কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসেন খানের ছেলে মিকদাদ হোসেন খান, উত্তর বড়গাছা এলাকার মো. আব্দুল মজিদের ছেলে শরিফুল ইসলাম মোহন ও শহরের মল্লিকহাটি এলাকার ফজের আলীর ছেলে ইয়াসিন আলী।

স্থানীয়রা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে নাটোরের সড়কে নেমে আসে হাজার হাজার উৎসুক জনতা। হাতে লাঠিসোঁটা ও জাতীয় পতাকা নিয়ে সড়কে নেমে উল্লাস ও মিছিল শুরু করেন তারা। এ সময় শহরের প্রতিটি সড়ক ও রাস্তাঘাট ভরে যায়। একে অপরকে মিষ্টি খাওয়াতে দেখা যায়। এর এক পর্যায় বিকেল ৪টার দিকে শত শত বিক্ষুব্ধ জনতা শহরের কান্দিভিটুয়া এলাকায় এমপি শফিকুল ইসলাম শিমুলের বাড়িতে আগুন ধরিয়ে দেন। এ সময় চারজন অতি উৎসাহী জান্নাতি প্যালেসে ঢুকে যায়। 

মুহূর্তে ডুপ্লেক্সের তিনতলার পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। কয়েক ঘণ্টা ধরে জ্বলতে থাকে পুরো বাড়ি। এ সময় বাড়ির ভেতরে থাকা সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। পরে মঙ্গলবার সকালে সাধারণ মানুষ পুড়ে যাওয়া বাড়িতে গিয়ে চারটি মরদেহ দেখতে পায়। তবে নিহতের উদ্ধার করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা যায়নি।

আরিফুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়