ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

শাহীন চাকলাদারের হোটেলে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ২৪

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ৬ আগস্ট ২০২৪   আপডেট: ১৪:৫৮, ৬ আগস্ট ২০২৪
শাহীন চাকলাদারের হোটেলে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ২৪

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শাহীন চাকলাদারের মালিকানাধীন পাঁচ তারকা হোটেল জাবির ইন্টারন্যাশনালে ভাঙচুর ও অগ্নিসংযোগ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৪ জন হয়েছে। সোমবার (৫ আগস্ট) বিকেল ৪টার দিকে শহরের চিত্রার মোড়ে অবস্থিত ১৪ তলা ওই হোটেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

যশোর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা জানান। তিনি বলেন, জাবির হোটেলে অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ২৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

যশোর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এ এম মামুন মঙ্গলবার (৬ আগস্ট) জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ২৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজন ইন্দোনেশিয়ার নাগরিক রয়েছেন।

এর আগে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. প্রার্থ প্রতীম চক্রবর্তী গতকাল সোমবার রাত ১০টার দিকে জানান, নিহতদের মরদেহ মর্গে রয়েছে। 

এদিকে, সোমবার এ অগ্নিকাণ্ডের ঘটনার পর বিকেল ৫টার দিকে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের যশোর জেলা সমন্বয়ক রাশেদ খান জানান, বিজয় মিছিল নিয়ে আমরা চিত্রার মোড় অতিক্রম করার সময় আমাদের মিছিলের পেছন থেকে কিছু দুর্বৃত্ত এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। আমরা তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। আমাদের ছাত্র সমাজের কেউ এমন নাশকতার সঙ্গে জড়িত নয় এবং এর আগেও তারা কোনো নাশকতা করেনি।

/রিটন/সাইফ/


সর্বশেষ

পাঠকপ্রিয়