ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

বগুড়ায় ২ যুবলীগ নেতাকে হত্যা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ৬ আগস্ট ২০২৪  
বগুড়ায় ২ যুবলীগ নেতাকে হত্যা

বগুড়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার (৫ আগস্ট) রাতে বগুড়া শহরের মালগ্রাম দীঘিরপাড় ও শাজাহানপুর উপজেলার খড়না বাজার তাদের হত্যা করা হয়। 

নিহতরা হলেন- বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য রানা পাইকার এবং শাজাহানপুর খড়না ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নূর আলম (২৮)। তাদের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেছেন বগুড়া জেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার রাত ৮টার দিকে যুবলীগ নেতা রানা পাইকার দীঘিরপাড় এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। শাজাহানপুর উপজেলার খড়না বাজার এলাকায় রাত ১০টার দিকে যুবলীগ নেতা নুর আলমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন:

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক আবদুল ওয়াদুদ জানান, নিহতদের মধ্যে নুর আলমের মরদেহ রাতেই স্বজনরা নিয়ে গেছেন। রানা পাইকারের মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, নূর আলমকে কুপিয়ে হত্যার কথা তিনি শুনেছেন। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়