ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ৮ আগস্ট ২০২৪   আপডেট: ১৬:৪৬, ৮ আগস্ট ২০২৪
বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

যুবলীগ নেতা আল-আমিন

বগুড়ার ধুনট উপজেলায় আল-আমিন (২৪) নামে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৮ আগস্ট) ভোর ৫টায় বগুড়ায় শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার (৭ আগস্ট) সন্ধ্যায় তাকে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। 

নিহত আল আমিন ধুনট পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের চরধুনট গ্রামের ভুলু মিয়ার ছেলে। তিনি ধুনট পৌর যুবলীগের প্রস্তাবিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন। তার দলীয় পরিচয় নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে ব্যবসায়ী আবু হানিফের মোটরসাইকেলের পেছনে বসে নিজ বাড়ি থেকে ধুনট শহরের দিকে যাচ্ছিলেন আল আমিন। পথিমধ্যে ধুনট-গোসাইবাড়ি পাকা সড়কের ইছামতী নদীর চরধুনট সেতু এলাকায় পৌঁছানোর পর কয়েক জন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর আল-আমিনকে পিটিয়ে আহত করে পালিয়ে যায় তারা। এ সময় আবু হানিফের চিৎকারে স্থানীয়রা আল আমিনকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরো পড়ুন:

বিষয়টি নিশ্চিত করে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আল আমিন নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা তিনি শুনেছেন। তবে এ ঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। 
 

এনাম/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়