ঢাকা     বৃহস্পতিবার   ২৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১১ ১৪৩১

কাজ থেকে বাদ দেওয়ায় ব্যবসায়ীর স্ত্রী-দুই ছেলেকে হত্যা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ১৬ আগস্ট ২০২৪   আপডেট: ১০:১৩, ১৬ আগস্ট ২০২৪
কাজ থেকে বাদ দেওয়ায় ব্যবসায়ীর স্ত্রী-দুই ছেলেকে হত্যা

পঞ্চগড়ের আটোয়ারীতে মা ও দুই ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় নবীন ইসলাম জাহিদ (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের কাছে হত্যার কথা স্বীকার ও ঘটনার বর্ণনা করেছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, উপজেলার বলরামপুর ইউনিয়নের কুরুলিয়া গ্রামের কাপড় ব্যবসায়ী সেলিম শেখের একটি মুরগির খামার ছিল। সেখানে কাজ করতেন নবীন ইসলাম জাহিদ, সাজ্জাদুর রহমান বাধন, রিমন ইসলাম এবং রিফাত নামের চার যুবক। মাদকাসক্ত ও খামারে অনিয়ম করায় তাদের কাজ থেকে বাদ দেওয়া হয়। এ নিয়ে তাদের সঙ্গে সেলিমের শত্রুতা তৈরি হয়। কয়েকদিন আগেও সেলিমের সঙ্গে বাকবিতণ্ডা হয় জাহিদের। বুধবার রাতে প্রতিশোধ নিতে বাধন, রিমন ও রিফাতকে সঙ্গে নিয়ে সেলিমের বাড়িতে যান জাহিদ। সে সময় সেলিমকে বাড়িতে না পেয়ে তার স্ত্রী ও দুই ছেলেকে ছোরা ও বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেন তারা। এ ঘটনায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে জাহিদকে গ্রেপ্তার করে। পরে পুলিশের কাছে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, বুধবার (১৪ আগস্ট) রাতে সেলিমের বাড়িতে ঢুকে তার স্ত্রী তাসলিমা বেগম (৩২), বড় ছেলে সৈকত শেখ (১৪) ও ছোট ছেলে সায়হাম শেখকে (৮) ছোরা ও বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সেলিম শেখ বাদী হয়ে আটোয়ারী থানায় হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন: পঞ্চগড়ে দুই সন্তানসহ মাকে কুপিয়ে হত্যা

নাঈম/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়