ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

ছাত্র আন্দোলনে গুলিতে আহত আসিফের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ১৬ আগস্ট ২০২৪   আপডেট: ২২:৫৮, ১৬ আগস্ট ২০২৪
ছাত্র আন্দোলনে গুলিতে আহত আসিফের মৃত্যু

মাে. আসিফ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গুলিতে আহত মাে. আসিফ (২২) মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গতকাল বৃহস্পতিবার রাতে মারা যান তিনি। শুক্রবার (১৬ আগষ্ট) বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

পরিবার সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট নােয়াখালীর সোনাইমুড়ী থানার সামনে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হন আসিফ। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গতকাল বৃহস্পতিবার রাতে আসিফের মৃত্যু হয়। 

আরও পড়ুন: সোনাইমুড়ী থানায় হামলা, চার পুলিশসহ নিহত ৭

আরো পড়ুন:

নিহত আসিফ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারশিপুর ইউনিয়নের মিরআলীপুর গ্রামের আমির আলী মুন্সি বাড়ির মোরশেদ আলমের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, ‘ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আসিফ মারা গেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানতে পেরেছি।’ 

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘গত ৫ আগস্ট থানায় হামলা, ভাঙচুর, অগ্নিসংযােগ ও হতাহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। সেই মামলায় আসিফকে আহত হিসেবে উল্লেখ করা হয়েছিল।’

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়