ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

নাটোরে নেসকো অফিস ঘেরাও

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ২০ আগস্ট ২০২৪   আপডেট: ১৭:৫২, ২০ আগস্ট ২০২৪
নাটোরে নেসকো অফিস ঘেরাও

নাটোরে ডিজিটাল মিটার বাতিলসহ ৭ দফা দাবিতে বিদ্যুৎ বিতরণ সংস্থা নেসকোর নির্বাহী প্রকৌশলীর দপ্তর ঘেরাও করেছে ছাত্র-জনতা। মঙ্গলবার (২০ অগাস্ট) দুপুরে শহরের আলাইপুর এলাকায় নির্বাহী প্রকৌশলীর দপ্তরের সামনে এই কর্মসূচি পালন করেন তারা। পরে সেনাবাহিনীর আশ্বাসে ছাত্র-জনতা সেখান থেকে চলে যান। 

এর আগে, আজ সকাল থেকে বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ ও শিক্ষার্থীরা জড়ো হতে থাকেন নেসকোর নির্বাহী প্রকৌশলীর দপ্তরের সামনে। তারা দপ্তরের প্রধান গেটে ঘেরাও করে রাখেন। 

ঘেরাও কর্মসূচিতে অংশ নেওয়া মো. সুজন বলেন, ‘আমরা রাক্ষসী প্রিপেইড মিটার চাই না। এ মিটারের মাধ্যমে মানুষকে ফকির বানানো হচ্ছে। ৫০০ টাকা মিটারে ভরলে সঙ্গে সঙ্গে ১৫০ টাকা কেটে নেয়। সেজন্য আমরা এ মিটার বাতিল চাই। আমরা পূর্বের মিটার ফিরে চাই।’

আরো পড়ুন:

শিক্ষার্থী আল-আমিন বলেন, ‘মিটারে টাকা ভরতেই নাই হয়ে যায়। প্রতি মাসে দেড় থেকে ২ হাজার টাকা ভরলেও মাস যেতে চায় না। আমাদের পরিবার বৈদ্যুতিক মিটারে টাকা ভরতে ভরতে অতিষ্ঠ হয়ে যাচ্ছে। সেজন্য নেসকোর অফিস ঘেরাও করেছি।’

নাটোর সদর উপজেলার দায়িত্বরত সেনাবাহিনীর ক্যাপ্টেন সাদাদ বলেন, নেসকোকে বিষয়টি জানানো হয়েছে। তারা সাতদিন সময় চেয়েছে। আপনারা শান্ত হয়ে বাড়ি ফিরে যান।

নেসকো নাটোর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী বিশাল আগারওয়াল জানান, ছাত্র-জনতার দাবিসমূহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। বিষয়টি সমাধানের জন্য সময় প্রয়োজন।

আরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়