ঢাকা     বৃহস্পতিবার   ১২ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৮ ১৪৩১

সারা দেশে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২০ আগস্ট ২০২৪  
সারা দেশে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

কুষ্টিয়া শহরের বটতৈল বাইপাস এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল সোমবার ও মঙ্গলবার (২০ আগস্ট) দুর্ঘটনাগুলো হয়। এর মধ্যে কুষ্টিয়ায় বাস ও ট্রাকের ধাক্কায় একজন নিহত হন। এছাড়া গোপালগঞ্জ ও মুন্সীগঞ্জে একজন করে মারা গেছেন। 

কুষ্টিয়া: 
সকাল ৮ টার দিকে কুষ্টিয়া শহরের বটতৈল বাইপাস এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে আলামিন বিশ্বাস (৪৫) নামে একজন নিহত হয়েছেন। তিনি ট্রাক ড্রাইভার ছিলেন। তার বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বাইরুপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস গোল্ডেন লাইন বটতৈল বাইপাস এলাকায় পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ট্রাক চালক আলামিন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাফুজুল হক চৌধুরী বলেন, নিহত ট্রাক ড্রাইভারের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

গোপালগঞ্জ:
গোপালগঞ্জে নসিমন উল্টে আহত মো. হামিম খান (১৭) নামে এক কিশোর মারা গেছেন। গতকাল সোমবার (১৯ আগস্ট) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই শাহীন খান জানান, গতকাল বিকেলে ফুটবল খেলতে বন্ধুদের সঙ্গে নসিমনে করে করপাড়া যাচ্ছিল। গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উলপুর মসজিদের সামনে চালক নিয়ন্ত্রণ হারালে নসিমনটি উল্টে যায়। হামিমসহ অন্তত ১১ জন আহত হয়। প্রথমে হামিমকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে হামিম মারা যায়।

মুন্সীগঞ্জ:
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ভবেরচর বাজার থেকে ভ্যানে করে বাঁশের বেড়া নিয়ে বাউশিয়া যাচ্ছিলেন আলাউদ্দিন। ফিদা ফিলিং স্টেশনের সামনে ইউটার্ন নিয়ে কুমিল্লাগামী লেনে প্রবেশ করে ভ্যানটি। কিছুদূর সামনে যাওয়ার পর অজ্ঞাত একটি গাড়ি ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। গুরুতর আহত হন আলাউদ্দিন। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, নিহতের লাশ ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। আমরা ঘাতক গাড়িটিকে শনাক্ত করার চেষ্টা করছি।

কাঞ্চন, বাদল, রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়