ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে বৃক্ষরোপণ 

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২১ আগস্ট ২০২৪  
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে বৃক্ষরোপণ 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত বীর শহীদদের স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স অ্যাসোসিয়েশন। বুধবার (২১ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে নানান প্রজাতির ঔষধি গাছ রোপণ করে এ কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচিতে সংগঠনের আহ্বায়ক হুমায়ূন কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক নূর মো. শামসুল আলম, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) চিকিৎসক তাজরীন তৈয়ব। এ সময় সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে সংগঠনের নেতারা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের স্মরণে এ কর্মসূচি পালিত হয়। আন্দোলনের সময় হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে নিশ্চিত করা এবং সাইবার সিকিউরিটি আইন বাতিলের দাবি জানান তারা।

আরো পড়ুন:

কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স অ্যাসোসিয়েশন ২০২০ সালের প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম পালন করে আসছে। মহামারী করোনাকালীন সময়ে সংগঠনের নিজস্ব অর্থায়নে কয়েক দফায় ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ভবিষ্যতেও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার প্রতিশ্রুতি দেন সংগঠনের নেতারা।

রুমন/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়