ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

টিএসআই রফিক ও তার স্ত্রীর সম্পত্তি ক্রোকের আদেশ

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ২১ আগস্ট ২০২৪  
টিএসআই রফিক ও তার স্ত্রীর সম্পত্তি ক্রোকের আদেশ

রফিক

যশোরে পুলিশের আলোচিত কর্মকর্তা টিএসআই রফিক ও তার স্ত্রী ঝরণা ইয়াসমিনের নামে থাকা স্থাবর সম্পত্তি ক্রোক ও অস্থাবর সম্পত্তি ফ্রিজের (অবরুদ্ধের) আদেশ দিয়েছেন আদালত। অনুসন্ধান শেষে যশোর সমন্বিত জেলা কার্যালয়ের (দুদক) উপ-পরিচালক মোশারফ হোসেনের আবেদনের প্রেক্ষিতে যশোর জজ আদালতের সিনিয়র স্পেশাল জজ নাজমুল আলম এ আদেশ দেন।

বুধবার (২১ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন আদালতে দুদকের পাবলিক প্রসিকিউটর (পিপি) সিরাজুল ইসলাম।

টিএসআই রফিক বর্তমানে ফরিদপুর জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন। 

আরো পড়ুন:

পিপি সিরাজুল ইসলাম জানান, দুদকের কাছে প্রথমে টিএসআই রফিকের বিরুদ্ধে নানা ধরণের অভিযোগ আসে। এক পর্যায়ে তার কাছে স্বামী-স্ত্রীর স্থাবর ও অস্থাবর সম্পত্তির হিসেব চাওয়া হয়। তার পাঠানো হিসেবে ব্যাপক অমিল পাওয়া যায়। এক পর্যায়ে দুদকের অনুসন্ধানে উঠে আসে তার বিপুল সম্পত্তির ফিরিস্থি। দুদকের অনুসন্ধানে উঠে এসেছে সারাদেশে রফিক দম্পতির সম্পত্তির মধ্যে রয়েছে গোপালগঞ্জ জেলায় ৭ তলা বিল্ডিং, যশোর শহরে একটি ছয় তলা বাড়ি, একটি দুই তলা মার্কেট, একটি দুই তলা ভবন, ঢাকাতে ফ্ল্যাট, রাজশাহী শহরে বাড়ি রয়েছে। 

অভিযোগ রয়েছে, রফিক যেখানেই চাকরি করেছেন সেখানেই গড়েছেন সম্পত্তি। আওয়ামী লীগ সরকারের আমলে তিনি ছিলেন যশোরের এক অপ্রতিরোধ্য পুলিশ কর্মকর্তা। সাধারণ মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে তিনি সম্পত্তি জবর দখল করেছেন। যশোর শহরের বড় বাজার, বেজপাড়া, আরএনরোড, মুড়লি মোড়, পুলেরহাট মোড় ও পাগলাদহ গ্রামে রয়েছে এ দম্পত্তির বিপুল পরিমাণ সম্পত্তি। তিনি জমির দলিলে দাম দেখিয়েছেন বাজার দাম থেকে অনেক কম। তিনি গোপালগঞ্জ জেলার শুকতাকল মৌজায় পাঁচ শতক জমির দাম দেখিয়েছেন মাত্র এক হাজার টাকা।

রিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়