ঢাকা     বৃহস্পতিবার   ১২ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৮ ১৪৩১

তাড়াশে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ২২ আগস্ট ২০২৪  
তাড়াশে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩

মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জের তাড়াশ থেকে ৮১ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা। এ সময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। 

আটককৃতরা হলেন- রাজশাহী জেলার রড়মত্তপাড়া গ্রামের বাবর আলীর ছেলে মাইনুল ইসলাম (২৯), বেজোড়া গ্রামের আব্দুল গফফার আলীর ছেলে ফারুক হোসেন (২৮) ও কর্ণহার গ্রামের সাইদুল ইসলামের ছেলে জুবাইর ইসলাম (২০)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মো. উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জ-রাজশাহী মহাসড়কের তাড়াশ উপজেলার চরহামকুড়িয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮১ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, ৫টি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার ৫২৫ টাকা জব্দ করা হয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ট্রাক যোগে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা ও উদ্ধারকৃত মালামালসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

অদিত্য/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়