ঢাকা     বৃহস্পতিবার   ১২ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৮ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে অপসারিত পৌর মেয়র আঞ্জুমান আরা গ্রেপ্তার 

ঠাকুরগাঁও প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ২২ আগস্ট ২০২৪  
ঠাকুরগাঁওয়ে অপসারিত পৌর মেয়র আঞ্জুমান আরা গ্রেপ্তার 

ঠাকুরগাঁও পৌরসভার অপসারিত মেয়র ও আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় নেতা আঞ্জুমান আরা বেগম বন্যাকে পঞ্চগড়ের বোদা এলাকায় আত্মীয়ের বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত ১ টার দিকে বোদা থানার থানাপাড়ার সাবেক মেয়রের আত্মীয় শাহজাহানের বাসা থেকে বন্যাকে গ্রেপ্তার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে তাকে আত্মীয়র বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে সেনাবাহিনী ও পুলিশি পাহারায় তাকে ঠাকুরগাঁও সদর থানা হাজতে স্থানান্তরিত করা হয়েছে। 

বন্যার স্বামী সাংবাদিক সামসুজ্জোহা বাবলু মোবাইল ফোনে বলেন, তার স্ত্রী অসুস্থ এবং এরপূর্বে তিনি কোনো মামলার আসামি ছিলেন বলে তার জানা নেই। তার একটা প্রতিবন্ধী সন্তান রয়েছে। তিনি যেন আইনগতভাবে সুবিচার পান এটাই তাদের প্রত্যাশা।  

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, সদর উপজেলার আরাজি পাইক পাড়া গ্রামের জাকির হোসেনের করা ২১ আগস্টের একটি হত্যা মামলায় (মামলা নম্বর ১৮/২০২৪) তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) অপসারিত এই মেয়রকে আদালতে তোলা হবে।‌ 

উল্লেখ্য, গত ৫ আগস্ট সন্ধ্যায় ঠাকুরগাঁও রোড এলাকার কয়েকটি দোকানে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাট চালায়। এতে অগ্নিদগ্ধ হয়ে ৪ জন মারা যান। এই ঘটনার প্রেক্ষিতে ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে প্রথম আসামি করে ৭২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০০ জনের নামে সদর থানায় মামলা করেন জাকির হোসেন। এই মামলায় ৩৭ নম্বর আসামি করা হয় অপসারিত মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যাকে।

হিমেল/টিপু 


সর্বশেষ

পাঠকপ্রিয়