ঢাকা     বৃহস্পতিবার   ১২ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৮ ১৪৩১

নরসিংদীতে আ. লীগের দুই পক্ষের টেঁটাযুদ্ধ, নিহত বেড়ে ৫

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ২২ আগস্ট ২০২৪   আপডেট: ১৪:৫১, ২২ আগস্ট ২০২৪
নরসিংদীতে আ. লীগের দুই পক্ষের টেঁটাযুদ্ধ, নিহত বেড়ে ৫

ফাইল ফটো

নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগের দু’পক্ষের টেঁটাযুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। বুধবার (২১ আগস্ট) রাতভর উপজেলার শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এই সংঘর্ষ চলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩৫ জন।

নিহতরা হলেন- জুনায়েদ (১৭), ফিরোজা বেগম (৩৫), আমির (৫৫), বাদল (৫০) ও আনিস মিয়া (৩৫)। তারা সবাই সায়েদাবাদ গ্রামের বাসিন্দা। রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। সংঘর্ষে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছেন বলে জেনেছি। বাকি দুই জনের মৃত্যুর বিষয় এখনো নিশ্চিত হতে পারিনি।’

নিহত আনিস মিয়ার ভাই সোহেল রানা বলেন, শ্রীনগর ইউনিয়নের বর্তমান মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ গ্রুপ ও সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে ঝামেলা চলে আসছিল।

তিনি আরও বলেন, দুইদিন আগে জমি সংক্রান্ত বিষয়ে পুনরায় তাদের মধ্যে ঝগড়া হয়। এই জের ধরে বুধবার রাতভর দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও টেঁটা নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে ইউনিয়নটি রণক্ষেত্রে রূপ নেয়। সংঘর্ষে ঘটনাস্থলেই তিন জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুই জন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের ৩৫ জন।

আরও পড়ুন: নরসিংদীতে দুপক্ষের টেঁটাযুদ্ধে নিহত ৪, আহত ৩০

হৃদয়/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়