ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

ফ্যাসিবাদ যাতে ফিরে না আসে তাই সংস্কার কাজ চলছে: শিল্প উপদেষ্টা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ২৩ আগস্ট ২০২৪   আপডেট: ১৭:২৬, ২৩ আগস্ট ২০২৪

দেশে যাতে ফ্যাসিবাদ ফিরে না আসে সে কারণে সংস্কার কাজ চলছে। দ্রুত সময়ের মধ্যে সংস্কার করে একটি নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা হবে বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের শিল্প, গণপূর্ত ও গৃহায়ণ উপদেষ্টা আদিলুর রহমান খান।

শুক্রবার (২৩ আগষ্ট) দুপুরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে সংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

উপদেষ্টা আদিলুর রহমান খান বলেন, ‘ছাত্র- জনতা গণঅভ্যুত্থান ঘটিয়ে বাংলাদেশে ফ্যাসিবাদের অবসান ঘটিয়েছে। গণহত্যার বিরুদ্ধে রুক্ষে দাঁড়িয়েছে ছাত্র-জনতা।’

তিনি আরও বলেন, ‘দেশের বিচার ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। আইনশৃঙ্খলা ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। সারা দেশে কোনো প্রতিষ্ঠান অক্ষত অবস্থায় নেই।’

এ সময় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাসির উদ্দিন জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন মানবাধিকার সংগঠন অধিকারের পরিচালক নাসির উদ্দিন এলান ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

এর আগে, আজ সকালে উপদেষ্টা আদিলুর রহমান খান মুন্সীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতের বাড়িতে যান। তিনি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন এবং তাদের সমবেদনা জানান। 

রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়