ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়ি পোড়ানো মামলায় গ্রেপ্তার ৪ 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ২৭ আগস্ট ২০২৪  
গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়ি পোড়ানো মামলায় গ্রেপ্তার ৪ 

গোপালগঞ্জে সেনাবাহিনীর সদস্যদের ওপর হামলা, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চুসহ চার জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার রাতে গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৬।

গ্রেপ্তার অন্যরা হলেন,  গোপীনাথপুর গ্রামের রফিকুল কাজী, গুলিশ শরীফ এবং কাশিয়ানী উপজেলার ফলশী গ্রামের মোস্তাক মোল্লা।

র‌্যাব-৬ ভাটিয়াপাড়া ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সৈয়দ ফজলুর রহমান জানান, গতকাল সোমবার রাতে গোপালগঞ্জ শহরের শিক্ষক পল্লী থেকে সাবেক চেয়ারম্যান শরীফ আমিনুল হক লাচ্চুকে গ্রেপ্তার করা হয়। রফিকুল কাজী, গুলিশ শরীফ ও মোস্তাক মোল্লাকে তাদের এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার গ্রেপ্তারকৃতদের গোপালগঞ্জে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, মঙ্গলবার গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার দাবিতে গত ১০ আগস্ট গোপালগঞ্জে বিক্ষোভ করে কয়েক হাজার আওয়ামী লীগ নেতাকর্মী। সেসময় সেনাসদস্যদের ওপর হামলার ঘটনা হয়। এসময় বিক্ষোভকারীরা সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। এ ঘটনায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আযমসহ ১০৬ জনের নাম উল্লেখসহ ৩ হাজার ২০০ জনকে আসামি করে গত ২২ আগস্ট গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন গোপালগঞ্জে অস্থায়ী সেনা ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মো. মাকসুদুল আলম। 

বাদল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়