ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

ফার্মেসিতে অপারেশনে শিশু মৃত্যুর অভিযোগ 

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৫, ২৮ আগস্ট ২০২৪  
ফার্মেসিতে অপারেশনে শিশু মৃত্যুর অভিযোগ 

নাটোর শহরের বন বেলঘড়িয়া বাইপাস মোড় এলাকার একটি ফার্মেসিতে অপারেশনের পর আসিফ নামে ৯ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় লোকজন ক্ষুদ্ধ হয়ে ফার্মেসি মালিক হাসেন আলী ও তার ছেলে অভিযুক্ত হাবিবুরকে আটক করে পুলিশে দিয়েছেন। বুধবার (২৮ অগাস্ট) বিকেলে ঘটনাটি হয়।

মারা যাওয়া আসিফ রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার দমদমা গ্রামের আসাদুলের ছেলে। অভিযুক্ত ফার্মেসি দোকানদার হাবিবুর রহমান বন বেলঘড়িয়া বাইপাসের বাসিন্দা হাসেন আলীর ছেলে। 

স্থানীয় বাসিন্দারা জানান, কোনো ধরনের লাইসেন্স ছাড়াই হাসেন আলী এলাকায় ফার্মেসির দোকান শুরু করেন। চিকিৎসক না হলেও বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা  করেন তিনি। তার ছেলে হাবিবুর বাবার দোকানে ওষুধ বিক্রির পাশাপাশি দীর্ঘদিন ধরে অপচিকিৎসা চালিয়ে আসছিলেন। 

তারা আরও জানান, আজ বিকেলে এক নারী তার শিশু আসিফের মাথার টিউমার চিকিৎসা করাতে ফার্মেসিতে আসেন। ছোট একটি অপারেশন করাতে হবে বলে হাবিবুর রহমান নারীকে জানান। অপারেশন করার কিছুক্ষণের মধ্যেই মারা যায় আসিফ। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন দোকানসহ অভিযুক্তের বাড়ি ঘিরে ফেলেন। তারা হাসেন আলী ও তার ছেলে হাবিবুরকে আটকে রাখেন। পরে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়ে দুই জনকে আটক করে থানায় নিয়ে যায়। 

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, দুই জনকে আটক করে থানায় আনা হয়েছে। অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

আরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়