ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

ময়মনসিংহে যুবকের মরদেহ উদ্ধার, স্ত্রী পলাতক

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ২৮ আগস্ট ২০২৪  
ময়মনসিংহে যুবকের মরদেহ উদ্ধার, স্ত্রী পলাতক

ময়মনসিংহের ধোবাউড়ায় শহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর নিহতের দ্বিতীয় স্ত্রী তারা বেগম (২৪) পলাতক রয়েছে।

বুধবার (২৮ আগস্ট) বিকালে উপজেলার বলরামপুর গ্রামে তাকে হত্যা করা হয়। নিহত শহিদুল ইসলাম ওই গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। পলাতক তারা বেগম বাগেরহাট জেলার বাসিন্দা।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, শহিদুল ইসলাম তার প্রথম স্ত্রী এবং তিন সন্তান নিয়ে বাড়িতে নিজ বাড়িতে বসবাস করতেন। কাজের সুবাধে মাঝে মাঝে তিনি ঢাকায় যেতেন। সেখানে তিনি তারা বেগম নামে নারীকে বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী ঢাকায় বসবাস করে মানুষের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। মাঝে মাঝে স্বামীর বাড়ি বলরামপুর গ্রামে আসতেন। 

ঘটনার দিন বুধবার সকালে তারা বেগম শহিদুলের বাড়িতে আসেন। আসার পর থেকে দুই জনের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলছিল। বিকালে প্রথম স্ত্রী কিস্তি দিতে পাশের বাড়ির সমিতির সভায় চলে যায়। এ সময় ফাঁকা বাসায় শহিদুলকে তার দ্বিতীয় স্ত্রী তারা বেগম শ্বাসরোধ করে হত্যা করে অভিযোগ উঠেছে। এরপর থেকে তারা বেগম পলাতক রয়েছে। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। 

ওসি চাঁন মিয়া বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। 
 

মিলন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়