ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক হলেন এম এ মামুন 

চুয়াডাঙ্গা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ২৮ আগস্ট ২০২৪  
চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক হলেন এম এ মামুন 

সাংবাদিক ও সাহিত্যিক এম এ মামুন

ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশিষ্ট সাংবাদিক ও সাহিত্যিক এম এ মামুন।

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক নজির আহমেদ পদত্যাগ করায় উক্ত পদে স্থলাভিষিক্ত হলেন রাইজিংবিডি ডটকমের চুয়াডাঙ্গা সংবাদদাতা এম এ মামুন। 

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের চলমানগতি অব্যাহত রাখতে বর্তমার কমিটি বুধবার (২৮ আগস্ট) সাংবাদিক ও সাহিত্যিক এবং সাহিত্য পরিষদের আজীবন সদস্য এম এ মামুনকে এই দায়িত্ব দেওয়া হয়। 

উল্লেখ, ১৮ আগস্ট (রোববার) চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক নজির আহমেদ পদত্যাগ করায় সাধারণ সম্পাদকের পদ শূন্য হয়। এর প্রেক্ষিতে ২৮ আগস্ট সকাল ৯টায় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের কার্যালয়ে কার্যকরী কমিটির সভাপতি বরেণ্য কবি নজমুল হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় উপস্থিত সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে নজির আহমদের পদত্যাগ পত্র গ্রহণপূর্বক সাংবাদিক ও সাহিত্যিক ও সাহিত্য পরিষদের  আজীবন সদস্য এম এ মামুনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। 

সভায়  উপস্থিত কার্যকরি কমিটির সদস্যরা নব্য মনোনিত সাধারণ সম্পাদক এম এ মামুনকে অভিনন্দন জানানোসহ সাহিত্য পরিষদের সকল কার্যক্রমকে গতিশীল করার আহব্বান জানান। এ ছাড়াও এম এ মামুন সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ায় তার সকল শুভানুধ্যায়ীরাও অভিন্দন জানিয়েছেন।

এম এ মামুন/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়