ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

আসিফের নেতৃত্বে সাফ চ্যাম্পিয়ন, এলাকায় মিষ্টি বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২৯ আগস্ট ২০২৪   আপডেট: ১২:৫০, ২৯ আগস্ট ২০২৪
আসিফের নেতৃত্বে সাফ চ্যাম্পিয়ন, এলাকায় মিষ্টি বিতরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার বাসিন্দা আশরাফুল হক আসিফের নেতৃত্বে স্বাগতিক নেপালকে ৪-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের যুবারা। এতে সারা দেশের মতো উল্লাসে মেতেছে ঈশ্বরগঞ্জ উপজেলাবাসী।

ঘরের ছেলের নেতৃত্বে শিরোপা জেতায় এলাকায় মিষ্টি বিতরণ করেছে আশরাফুল হক আসিফের বড় ভাই ফুটবলার আরিফুল হক। বুধবার (২৮ আগস্ট) বিকেলে বাংলাদেশ জয়ের পর ঈশ্বরগঞ্জ বড় খেলার মাঠের খেলোয়াড় ও সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আশরাফুল হক আসিফ ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া মহল্লার আবু তালেবের ছেলে। তার মা মমতাজ বেগম পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। আশরাফুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিষয়ে পড়ছেন।

আসিফের বড় ভাই আরিফুল হক বলেন, ‘আমাদের রক্তে ফুটবল মিশে আছে। আমার ছোট ভাই আসিফের নেতৃত্বে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। এর চেয়ে বড় প্রাপ্তি আর কিছু নেই। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।’

আসিফের মা মমতাজ বেগম বলেন, ছেলে দেশের জন্য ভালো কিছু করতে পারবে এই বিশ্বাস ছিলো। সেই আস্থার প্রতিদান দিয়েছে ছেলে ও তার দলের সদস্যরা। দলের প্রত্যেক সদস্যের মায়ের মতো আমিও অত্যন্ত খুশি।

বাংলাদেশ সাফ অনূর্ধ্ব-২০ দলের অধিনায়ক আশরাফুল হক আসিফ বলেন, অধিনায়ক হিসেবে দেশের জন্য ট্রফি জিততে পেরেছি, এটা অত্যন্ত গর্বের। আমাদের এই জয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও বন্যার্তদের প্রতি উৎসর্গ করলাম। সেই সঙ্গে আমাদের প্রতি আস্থা রাখায় দেশবাসী ও আমার উপজেলাবাসীকে অশেষ ধন্যবাদ জানাই।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারমিনা সাত্তার বলেন, আশরাফুল হক আসিফ ঈশ্বরগঞ্জের গর্ব। সে দেশকে এবং ঈশ্বরগঞ্জ উপজেলাকে বিশ্ব দরবারে পরিচয় করিয়েছে। ঘরের ছেলে আসিফ ফিরে আসলেই আমরা তাকে সংবর্ধনা প্রদান করব।

মিলন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়