ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

ফটিকছড়ি ও খাগড়াছড়িতে বন্যাদুর্গতদের পাশে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ২৯ আগস্ট ২০২৪   আপডেট: ১৯:৪৮, ২৯ আগস্ট ২০২৪
ফটিকছড়ি ও খাগড়াছড়িতে বন্যাদুর্গতদের পাশে ওয়ালটন

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা এবং খাগড়াছড়িতে ত্রাণ সহায়তা নিয়ে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে ওয়ালটন। 

ওয়ালটন চট্টগ্রাম পূর্বজোনের আওতাধীন ওয়ালটন প্লাজা হাটহাজারী, খাগড়াছড়ি ও নাজিরহাট প্লাজার উদ্যোগে সোমবার (২৬ আগস্ট) বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহায়তা তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। 

উল্লেখ্য, দেশের সাম্প্রতিক বন্যা পরিস্থিতিতে অসহায় বন্যার্তদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের জন্য পরিবেশক, প্লাজা প্রতিনিধি ও সেলস টিমকে বিশেষ দিক-নির্দেশনা দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম মাহবুবুল আলম। তার নির্দেশনা অনুযায়ী ‘মানুষের পাশে, মানুষের জন্য’- স্লোগানে বন্যাকবলিত এলাকাগুলোতে একদম শুরু থেকেই উদ্ধার কার্যক্রম ও ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচি চলমান রয়েছে।

সেই ধারাবাহিকতায় ওয়ালটনের প্লাজা সেলস ডিপার্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হানের তত্ত্বাবধানে ক্ষতিগ্রস্ত দুর্গত মানুষের জন্য সহায়তা প্রদান করতে এগিয়ে আসে ওয়ালটন প্লাজাসমূহ। 

হাটহাজারী, নাজিরহাট, ফটিকছড়ি, খাগড়াছড়ি জেলার বন্যা ও পাহাড়ধসে ক্ষতিগ্রস্ত ওয়ালটনের কিস্তি গ্রাহক, তাদের আত্মীয় পরিজন এবং বন্যাদুর্গত সব শ্রেণির মানুষের দ্বারে দ্বারে গিয়ে ওয়ালটনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডিভিশন-৭ এর সিডিও শফিকুল আজাদ, আর সি এম গোলাম সারোয়ার, চট্টগ্রাম পূর্ব জোনের আরএসএম আরাফাত চৌধুর এবং প্লাজা ব্যবস্থাপকগণ।

রেজাউল করিম/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়