ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে দুজনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৭, ২৯ আগস্ট ২০২৪   আপডেট: ২৩:১৯, ২৯ আগস্ট ২০২৪
চট্টগ্রামে প্রকাশ্যে গুলি করে দুজনকে হত্যা

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার আওতাধীন কুয়াইশ-অক্সিজেন সড়কে দুই ব্যক্তিকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ১০টার দিকে অস্ত্রধারী যুবকরা মোটরসাইকেলে এসে দুজনকে গুলি করে পালিয়ে যায়। নিহতরা হলেন মাসুদ কয়সার (৩২) ও মোহাম্মদ আনিস (৩৮)। বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কুয়াইশ সড়কের নাহার গার্ডেন-এর সামনে অবস্থান করছিলেন কায়সার ও আনিস। এমন সময় মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা দুজনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ এভার কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কায়সার ও আনিসের বাড়ি হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের পশ্চিম কুয়াইশ এলাকায়। দুজনই আওয়ামী লীগের সমর্থক। তাঁরা স্থানীয় রাজনীতিতে হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

নিহত আনিস কুয়াইশ এলাকার মৃত ইসহাকের ছেলে এবং মাসুদ হাটহাজারী শিকারপুর ইউনিয়নের মোহাম্মদ রফিকের ছেলে। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। এই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

রেজাউল/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়