ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

সংবর্ধনা নিতে এসে কাঁদলেন সাফজয়ী অধিনায়ক আসিফ

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ৩০ আগস্ট ২০২৪   আপডেট: ২২:০৫, ৩০ আগস্ট ২০২৪
সংবর্ধনা নিতে এসে কাঁদলেন সাফজয়ী অধিনায়ক আসিফ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল দলের অধিনায়ক আশরাফুল হক আসিফকে সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ। সংবর্ধনা নিতে এসে বক্তব্য দেওয়ার এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন আসিফ। তার কান্না দেখে মা মমতাজ বেগম এবং বড় ভাই আরিফুল হকও আবেগাপ্লুত হয়ে পড়েন। এই দৃশ্য দেখে উপস্থিত অনেকেরই চোখে পানি চলে আসে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আসিফ ঈশ্বরগঞ্জ উপজেলার পৌর এলাকার দত্তপাড়া গ্রামের প্রয়াত আবু তালেবের ছেলে। আবু তালেব ছিলেন সাংবাদিক ও ফুটবলার। আসিফের মা মমতাজ বেগম পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর, বড় ভাই আরিফুল হকও ফুটবলার ও সাংবাদিক।

সংবর্ধনা অনুষ্ঠানে আসিফ বলেন, ‘তিন বছর বয়সে আমার বাবা মারা যান। এরপর থেকে সংসারে শুরু হয় টানাপড়েন। সেই সংসারে নিজের সব সাধ-আহ্লাদ বিসর্জন দিয়ে সন্তানদের সব আবদার মেটাতেন মা। অপূর্ণ রাখেননি আমার ফুটবলার হওয়ার স্বপ্নও। বড় ফুটবলার হওয়ার স্বপ্নে সব সময় অনুপ্রেরণা ও আত্মবিশ্বাস জোগাতেন তিনি।’ 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সারমিনা সাত্তারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য মো. শাহ নূরুল শাহীন, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঁইয়া মনি প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার আসিফের নেতৃত্বে বাংলাদেশ জাতীয় ফুটবল দল (অনূর্ধ্ব-২০) নেপালকে হারিয়ে শিরোপা জয় করে। আসিফের অধিনায়কত্বে বাংলাদেশ প্রথমবারের মতো শিরোপা অর্জন করায় সারা দেশের মতো ঈশ্বরগঞ্জেও আনন্দ-উল্লাসে মেতে ওঠে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মিলন/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়