ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

বেপরোয়া তাকওয়া পরিবহনের ধাক্কায় প্রাণ গেলো কলেজ ছাত্রের

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ৩০ আগস্ট ২০২৪   আপডেট: ২৩:০১, ৩০ আগস্ট ২০২৪
বেপরোয়া তাকওয়া পরিবহনের ধাক্কায় প্রাণ গেলো কলেজ ছাত্রের

দাওয়াত খেতে যাওয়ার পথে তাকওয়া পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হয়েছেন নাদিম মাহমুদ (২২) নামে এক কলেজ ছাত্র। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর আরোহী সেলিম গুরুতর আহত হয়ে টাঙ্গাইল কুমুদিনী হাসপাতালে ভর্তি রয়েছেন। 

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খারাজোরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নাদিম মাহমুদ কালিয়াকৈরে উপজেলার কব্জারচালা গ্রামের আদম আলীর ছেলে। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের রসায়ন বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নাদিম মোটরসাইকেলে করে আত্নীয়বাড়ি দাওয়াতের অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা ঢাকা টাঙ্গাইল মহাসড়কের খারাজোরা এলাকায় পৌঁছলে পেছন থেকে তাকওয়া পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দু’জন ছিটকে পড়ে যান। 

স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় নাদিমের মৃত্যু হয়। আহত সেলিমের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহত নাদিমের সহপাঠীরা জানান, নাদিম অত্যন্ত মেধাবী ছিলেন। এই মহাসড়কে তাকওয়া পরিবহন বেপরোয়াভাবে চলে। ফলে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। এই বাসের ফিটনেস নাই। শিশুসহ অদক্ষ চালক দিয়ে চালানো হয়। অবিলম্বে তাকওয়া পরিবহন বন্ধ করতে হবে বলে দাবি করেন তারা। 

নাওজোর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন, ‘আমরা শুনেছি খারাজোরা এলাকায় একটি দুর্ঘটনা ঘটেছে। আহতদের কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

কুমুদিনী হাসপাতালের ইনচার্জ সত্যরঞ্জন চৌধুরী বলেন, ‘নাদিম নামে একজন মারা গেছেন। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

রেজাউল করিম/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়