ঢাকা     রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩১ ১৪৩১

বাঁশঝাড়ে পড়ে ছিল কিশোরীর মরদেহ, আটক ১

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ৩১ আগস্ট ২০২৪  
বাঁশঝাড়ে পড়ে ছিল কিশোরীর মরদেহ, আটক ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের একদিন পর আশামনি নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় ফকিরপাড়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহতের প্রতিবেশী যুবক মাসুদ রানার বাবা রাজা মিয়াকে আটক করেছে পুলিশ। 

মারা যাওয়া আশামনি একই গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (৩০ আগস্ট) রাত ৮টার দিকে লোডশেডিং হলে আশামনি বাড়ির বাইরে বের হয়। কিছুক্ষণ পর  তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি করতে থাকে। সারারাত খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। আজ দুপুরে বাড়ির পার্শ্ববর্তী একটি বাঁশঝাড়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। খবর পেয়ে বিকেলের দিকে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে আশামনিকে উত্যক্ত করছিল প্রতিবেশী রাজা মিয়ার ছেলে মাসুদ রানা (১৯)। এ নিয়ে একাধিকবার মাসুদের পরিবারকে বলা হলেও প্রতিকার পাওয়া যায়নি। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. ফ. ম. আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কিশোরীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। রোববার মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। প্রতিবেদন পেলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 

মাসুম/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়