ঢাকা     রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩১ ১৪৩১

ঝিনাইদহে ৬ পুলিশ কর্মকর্তাসহ ২৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১ সেপ্টেম্বর ২০২৪  
ঝিনাইদহে ৬ পুলিশ কর্মকর্তাসহ ২৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা

চাকরিচ্যুত সাবেক এসপি আলতাফ হোসেন, সাবেক এএসপি গোপিনাথ কানজিলাল এবং ডিবি পুলিশের এসআই আমিনুল

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের মাদরাসা শিক্ষক ইদ্রিস আলী পান্না হত্যার ঘটনায় মামলা হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে হরিণাকুন্ডু আমলী আদালতে ঝিনাইদহের চাকরিচ্যুত সাবেক পুলিশ সুপার আলতাফ হোসেনসহ ৬ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলাটি করেন নিহতের ছেলে মামুনুর রশিদ।

অভিযোগটি গ্রহণ করে বিচারক হরিণাকুন্ডু থানার ওসিকে এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলায় সাবেক সহকারী পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল, হরিণাকুন্ডু থানার সাবেক ওসি মাহাতাব উদ্দীন, হরিণাকুন্ডু থানার সাবেক এসআই শাখাওয়াত হোসেন, রামচন্দ্রপুর পলিশ ফাঁড়ির সাবেক এসআই অজিত কুমার ও ঝিনাইদহ ডিবি পুলিশের এসআই আমিনুল ইসলামসহ ২৯ জনকে আসামি করা হয়েছে। 

বাদী অভিযোগে উল্লেখ করেন, তার বাবা ইদ্রিস আলী পান্নাকে হত্যা ও গুমের উদ্দেশ্যে ২০১৬ সালের ৪ আগস্ট দেবীনগর রামচন্দ্রপুর থেকে আসামিরা অপহরণ করেন। সাত দিন পর হরিণাকুন্ডু উপজেলার জোড়াপুকুর গ্রামের রাস্তায় ইদ্রিস আলী পান্নার লাশ পাওয়া যায়। এ ঘটনার সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত থাকায় তাদের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে।  বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইসমাইল হোসেন আদালতে মামলা দায়ের করেন। 

প্রসঙ্গত, সাবেক পুলিশ সুপার আলতাফ হোসেন, সাবেক সহকারী পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল ও এসআই আমিনুল ইসলামের বিরুদ্ধে এর আগে ছাত্র শিবির সভাপতি ইবনুল পারভেজ হত্যা মামলা দায়ের হয়েছে।

শাহরিয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়